শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে মদ নিয়ে যাওয়ার পথে পুলিশ দেখে পুকুরে ঝাপ, পানিতে ডুবে যুবকের মৃত্যু

রাজশাহীতে মদ নিয়ে যাওয়ার পথে পুলিশ দেখে পুকুরে ঝাপ, পানিতে ডুবে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে পুলিশের ভয়ে পুকুরে লাফ দিয়ে পানিতে ডুবে ইকাবল হোসেন (৩৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (৩ আগস্ট) রাত  ৯ টার দিকে নগরীর বড়বনগ্রাম চকপাড়া খানকা শরিফ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইকবাল বড় বনগ্রাম এলাকার মৃত আব্দুস সালামের ছেলে। পরিবারের দাবি, পুলিশের ভয়ে পুকুরে ঝাঁপ দিতে বাধ্য হন তিনি।

 শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুল ইসলাম ও ঘটনা স্থল ডিউটিরত এএসআই আবু বক্কর জানান, রাজশাহী মহানগরীর বড় বনগ্রাম চকপাড়া জিয়া পার্ক এলাকায় তল্লাশি চলাকালীন সময় একটি মোটরসাইকেলে দুই ব্যক্তি যাচ্ছিলেন। পুলিশ মোটরসাইকেলটি থামিয়ে প্রথমে চালকের পেছনে বসে থাকা ব্যক্তিকে তল্লাশি শুরু করলে তিনি রাস্তার পাশের একটি পুকুরের পানিতে ঝাঁপ দিয়ে ডুবে যায় ইকবাল।

এ সময় তাকে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের একটি ডুবুরি দল পুকুর থেকে ইকবালের মরদেহ উদ্ধার করে। এ সময় ইকবালের প্যান্টের পকেটে এক বোতল দেশি মদ পাওয়া যায়।
তিনি আরো বলেন, ইকবাল নিয়মিত মাদক সেবন করতেন।

তাই পকেটে মদ বহন করে নিয়ে যাওয়ার সময় পুলিশের হাত থেকে বাঁচতেই পুকুরে লাফ দেন তিনি। তার মরদেহ উদ্ধারের পর রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে ময়নাতদন্ত করা হয়েছে। পরে ইকবালের মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে শাহমখদুম থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা রুজু হয়েছে বলেও জানান ওসি।

এদিকে নিহতের পরিবারের দাবি, ইকবাল হোসেন পেশায় একজন ড্রাইভার ছিলেন। তিনি আগে নেশা করলেও যক্ষা রোগের কারনে এখন নেশা করেন না। রাতে পুলিশের ধাওয়া খেয়ে আতঙ্কে পুকুরের পানিতে লাফ দিয়ে ডুবে ইকবালের মৃত্যু হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ০৪  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply